For a better experience please change your browser to CHROME, FIREFOX, OPERA or Internet Explorer.
High 10 Finest Promoting Bikes in India 2018

High 10 Finest Promoting Bikes in India 2018



নমস্কার বন্ধুরা আপনারা দেখছেন অটোমোবাইল ইঞ্জিনিয়ারিং ইন বেঙ্গলি ইউটিউব চেনেল আর আমি আজকের এই ভিডিওটাই আপনাদের দেখাতে চলেছি ২০১৮ সলে কোন দশটি বাইক ভারতের বাজারে সবথেকে বেশি বিক্রি হয়েছে। তো বন্ধুরা বেশি সময় নষ্ট না করে আসুন ভিডিও শুরু করা যাক ।

তো আমাদের এই লিস্টে ১০ নম্বরে যে বাইক টি আছে তার নাম TVS apache rtr 200 4v. এই বাইকটি 2018 সালে ভারতের বাজারে বেশী বিক্রি হওয়ার পিছনে যে প্রধান কারণ টি রয়েছে সেটি হলো এর লুকস এবং ডিজাইন। এই বাইকটি ভারতের মধ্য আপনি কম বেশি প্রায় এক লাখ টাকার মধ্যে পেয়ে যাবেন। কিন্তু এর লুকস আর ডিজাইন এত সুন্দর যে দেখে মনে হবে না যে এর এত কম দাম। কম দামের মধ্যে প্রাইম লুকস আর ডিজাইন থাকার জন্য এটি 2018 সালে ভারতের বাজারে অনেক পরিমাণে বিক্রি হয়েছে। তো এই বাইকটি 2018 সালে ভারতের বাজারে প্রায় 30 হাজার ইউনিট বাইক বিক্রি হয়েছে।

এরপর আসি 9 নাম্বারে তো এখানে যে বাইক টি আছে তার নাম Royal Enfield Basic 350. 2018 সালে ভারতের বাজারে এই বাইকটি বেশী বিক্রি হওয়ার পিছনে যে কারণ টি রয়েছে সেটি হলো এর স্টাইল। ভারতে আপনি এত কম দামের মধ্যে cruiser স্টাইলের বাইক পাবেন না। প্রথমত আপনি কম দামে মধ্যে cruiser স্টাইলের বাইক পাচ্ছেন তার উপর Royal Enfield এর মত বড়ো কম্পানি পাচ্ছেন। তো ভারতের বাজারে 2018 সালে Royal Enfield Basic 350 এই বাইকটি মোট প্রায় 39 হাজার ইউনিট বাইক বিক্রি হয়েছে।

এরপর আমাদের এই লিস্টে eight নম্বরে আছে Bajaj ct 100. এই বাইকটি 2018 সালে সবথেকে বেশি বিক্রি হওয়ার পিছনে যে কারণটি আছে সে টি হল এর দাম। এই বাইক টির দাম ভারতের বাজারে প্রায় 32 হাজার টাকার কাছাকাছি। ভারতের মতো দেশে এত কম টাকার মধ্যে ভালো বাইক পাওয়া একরকম অসম্ভব ব্যাপার তার সত্ত্বেও আমাদের জন্য Bajaj কম্পানি দিচ্ছে। এই বাইকটি মধ্যবিত্ত পরিবারের জন্য আদর্শ একটি বাইক। আর যারা কম টাকার মধ্যে ভালো চাই তাদের জন্যও আদর্শ একটি বাইক। 2018 সালে ভারতের বাজারে এই বাইকটি প্রায় 57 হাজার ইউনিট বাইক বিক্রি হয়েছে।

এরপর আসি 7 নম্বরে তো এই খানে যে বাইক টি আছে তার নাম Bajaj platina. এই বাইকটি 2018 সালে ভারতের বাজারে বেশি বিক্রি হওয়া পিছনে যে কারণটি আছে সেটি হলো এর মাইলেজ । এই বাইকটি মোটামুটি আপনাকে 90 কিলোমিটারের কাছাকাছি মাইলেজ দিয়ে দেবে। আর এখন ভারতের বাজারে পেট্রোলের দামের যা অবস্থা সে তো আপনারা সবাই জানেন। তো এই বাইকটি ভারতের বাজারে 2018 সালে প্রায় 62 হাজার 500টি ইউনিট বাইক বিক্রি হয়েছে।

এরপর আমাদের এই লিস্টে 6 নম্বরে আছে Hero glamer. 2018 সালে ভারতের বাজারে এই বাইকটি বিক্রি হওয়ার পিছনে অনেক গুলো রয়েছে যেমন অপনি কম দামের মধ্যে ভালো মাইলেজ পাবেন । কম দামের মধ্যে ভালো লুকস পাবেন । আর সবথেকে প্রধান যে কারণ টি রয়েছে সেটি হলো আপনি কম দামের মধ্যে ভালো হার্ডওয়ার পাবেন । hero glamer হচ্ছে এমন একটি বাইক যেটির দাম খুব কম তার সত্ত্বেও আপনি এই বাইক নিয়ে লং ড্রাইভে যেতে পারেন। সাধারণত লং ড্রাইভে যেতে গেলে দামী বাইকের প্রয়োজন হয়। তো 2018 সালে ভারতের বাজারে এই বাইক টির প্রায় 63 হাজার 500 টি ইউনিট বিক্রি হয়েছে।

এর পর আসি 5 নম্বরে তো এই খানে যে বাইক টি আছে তার নাম Bajaj Pulsar 150 ।এই বাইকটি ভারতের বাজারে 2018 সালে বেশি বিক্রি হওয়া পিছনে যে কারণ টি আছে সে টি হলো এর স্পোর্টস বাইকের মত লুকস আর ইঞ্জিন। ভারতের বাজারে একটি স্পোর্টস বাইক কিনতে গেলে আপনাকে খরচ করতে হতে পারে কমশে কম 2 থেকে three লাখ টাকার কাছাকাছি। আর সেই জায়গায় Pulsar 150 দাম প্রায় 66 হাজার টাকার কাছাকাছি। তো 2018 সালে ভারতের বাজারে এই বাইকের প্রায় 65 হাজার 500টি ইউনিট বিক্রি হয়েছে।

এরপর আমাদের এই লিস্টে four নম্বরে আছে Honda cb shine. এই বাইকটি 2018 সালে ভারতের বাজারে বেশি বিক্রি হওয়ার পিছনে যে কারণটি বর্তমান রয়েছে সে টি হলো এর সুন্দর ক্লাসিক লুক এবং অসাধারণ মাইলেজ। এই বাইকে আপনি পাবেন কম দামের মধ্যে ক্লাসিক লুকস ও অসাধারণ মাইলেজ। এই দুটো জিনিস এর জন্য এই বাইকটি ভারতের বাজারে 2018 সালে প্রচুর পরিমাণে বিক্রি হয়েছে। তো 2018 সালে ভারতের বাজারে এই বাইকের প্রায় 71 হাজার ইউনিট বাইক বিক্রি হয়েছে।

তো বন্ধুরা আজকের জন্য এই প্রজন্ত যদি এই ভিডিওটি ভালো লাগে থেকে তাহলে অবশ্যই ভিডিওটি লাইক করুন আর আপনার বন্ধু দের সঙ্গে শেয়ার করুন আর অটোমোবাইল সম্পর্কিত কোনো প্রশ্ন থাকলে কমেন্টে করতে ভুলবেন না সমস্ত প্রশ্নের উত্তর পেয়ে যাবেন নমস্কার।

Observe us
Our Fb web page
https://www.fb.com/Techtoys99/
Web site
https://techtoys99.wixsite.com/smptech
Bloge
https://techtoys99smptech.blogspot.com
Instagram
https://www.instagram.com/smp_tech
Contact us
E-mail ID :- techtoys99@gmail.com

NOTE :-Copyright Disclaimer Below Part 107 of the Copyright Act 1976, allowance is made for “honest use” for functions equivalent to criticism, remark, information reporting, instructing, scholarship, and analysis. Honest use is a use permitted by copyright statute that may in any other case be infringing. Non-profit, instructional or private use suggestions the stability in favor of honest use.

Thanks for watching…. 💙

source

leave your comment


Your email address will not be published. Required fields are marked *

Top